LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ০৩ মে ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

টঙ্গীতে মোটরযান মালিক শ্রমিক নিয়ে ইফতার করলেন সমাজসেবক হাজী মোঃ হাসান উদ্দিন।



বি এ রায়হান, গাজীপুর:
করোনা মহমারিতে বিশ্বে যখন স্থবিরতা বিরাজ করছে সাধারন খেটে খাওয়া মানুষ যখন অসহায় হয়ে পরেছে লকডাউনের কারনে মোটরযান শ্রমিকরা যখন দিশেহারা ঠিক তখনই গাজীপুরের টঙ্গীতে মোটরযান মালিক ও শ্রমিকদের নিয়ে ইফতারের আয়োজন করলেন বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক হাজী মোঃ হাসান উদ্দিন।

শুক্রবার (২৩ এপ্রিল) বিকেলে নগরীর টঙ্গীর মিলগেট অলেম্পিয়া বর্জিত তুলা মার্কেটে নিজস্ব অফিসে এই আয়োজন করা হয়। এসময় শতাধিক
মালিক শ্রমিকের মাঝে ইফতার বিতরন করা হয়।

এসময় হাজী মোঃ হাসান উদ্দিন বলেন, করোনা মহমারিতে দুস্থ, অসহায়, খেটে খাওয়া মানুষ আজ দিশেহারা। এমন সময় সমাজের একজন সেবক হিসাবে আমার নৈতিক দায়িত্ববোধ থেকে আমি সমাজের দুস্থ, অসহায়, খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি মাত্র।

এসময় তিনি উপস্থিত সকলের দোয়া চেয়ে বলেন আমি সবসময় আপনাদের পাশে আছি যেকোন সমষ্যায় আমাকে আপনাদের পাশে পাবেন ইনশাআল্লাহ। 

ইফতার আয়োজনে আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যাবসায়ী মোঃ আবুল বাসার, মোঃ ওমর ফারুক, মোঃ কামাল হোসেন, মোঃ ইব্রাহীম, মোঃ আবু সাইদ প্রমূখ।


1